Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

আজকের জন্য বেঁচে থাকুন। (৩য় পর্ব)


  • বুদ্ধিমান মানুষের কাছে প্রতিটি দিন-ই নতুন জীবন।
  • মানবচরিত্র সম্পর্কে আমার সবচেয়ে দুঃখজনক যে কথা জানা আছে তা হল আমরা সকলেই জীবনযুদ্ধ এড়িয়ে চলতে চাই। আমরা সবাই দিগন্তপারের কোনো এক মায়া গােলাপের স্বপ্নে আচ্ছন্ন। কিন্তু জানালার পাশে যে অসংখ্য গােলাপ ফুটে রয়েছে তা আমরা দেখি না।

    • আমরা এরকম বােকামির কাজ করি কেন?


    স্টিফেন লিকক লিখেছিলেন,--- আমাদের জীবনের ছােট্ট শাোভাযাত্রা কী অদ্ভুত। শিশু ভাবে আমি যখন বড় হব। কিন্তু বড় হবার পর সে বলে আমি যখন আরও বড় হব। বড় হয়ে সে বলে, যখন আমি বিয়ে করব। কিন্তু বিযে করার পর কী হল? চিন্তাটা দাঁড়াল আমি যখন অবসর নেব। কিন্তু অবসর নেবার পর সে পিছনে তাকালে দেখে অতীতের দৃশ্য-একটা শীতল পরশ যেন বয়ে যায়।  সবই সে উপভােগে বঞ্চিত হয়েছে। আমরা ভুলে যাই এ জীবন উপভােগের জন্যই প্রতিদিন, প্রত্যেক মুহ্ত তাকে উপভােগ করতে হয়...........................।

এমনই বিভিন্ন ইনফরমেশন নিয়ে আজকের এই এপিসোড। এই এপিসোড টি সম্পূর্ণ শুনতে চাইলে ক্লিক করুন



সময় স্বল্পতার জন্যে বই এর পিকচার দিয়া দিলাম।
আমাদের অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় গুলোঃ

Post a Comment

0 Comments