Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

জনপ্রিয় ব্যক্তিবর্গের জীবন থেকে নেওয়া অনুকরণ ও অনুসরনের শেষ পরিণতির সারাংশ।

আমি ওই সুবিখ্যাত ব্যক্তিবর্গের শ্রেষ্ঠ গুণগুলি অনুসরণ ও অনুকরণ করার চেষ্টায় মেতে উঠলাম। জীবনের অনেকগুলাে বছর আমি শুধু অন্যের অনুকরণ করে বাজে খরচ করে ফেললাম।


কিন্তু অনুসরণ ও অনুকরণের পোকা ছিল আমার মাথায়। তাই একালের সফল লেখকদের চিন্তা-ভাবনা ধার করে লিখতে চাইলাম।ফল হল উল্টা, লেখা হয়ে গেল জগাখিচুড়ি। যা কারোর কাছে গ্রহণযােগ্য হবে বলে আমারযক্তিবর্গে............।


আমার প্রতিটি পডকাস্ট ৩ থেকে ১০ মিনিটের ভিতরই থাকবে। এই জন্যে আমি খুবই গুরুত্বপূর্ণ ইনফরমেশন শেয়ার করি। অযথা কথা আমার থেকে শুনবেন না।

সুপ্রিয় শ্রোতা, আমার প্রত্যেক টি এপিসোড আপনি বাস্তব জীবনের বিভিন্ন মোমেন্ট গুলো সত্যিকার গল্পের আলোয় জানতে পারবেন। জীবন সম্পর্কে গুরুত্বপুর্ন তথ্য গুলো জানতে চাইলে , মিনিমাম ৫টি রেকর্ড শুনার আমন্ত্রন রইলো।

Post a Comment

0 Comments