Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

আত্ম- অন্বেষণ কিভাবে করতে হয়? সত্য গল্পের আলোয় উপস্থাপন করা হলো।


'ডক্টর জিভাগাে' এবং 'ফল হুম দি বেল টোলস'-এর সুবিখ্যাত পরিচালকেরও একটা বিশেষ সমস্যা ছিল। তিনি নিজে এই ছবির জগতে আসবার আগে ছিলেন একজন ব্যবসায়ী তখন তাঁর একমাত্র লক্ষ্য ছিল বিক্রির পরিমাণ বাড়ানাে। কিন্তু বাণিজ্য আর অভিনয় শিল্প এক নয়। এখানে চটজলদি একজনকে তোতাপাখির মত পড়ানো যায় না। তাঁর কিছু প্রতিভা থাকা অবশ্যই দরকার। কিন্তু বেশি তাড়াতাড়ি কাজ পাবারতাড়নায় তিনি নবাগতদের বেশি রকম উৎসাহ দিতেন। ফলে অভিনয় কিছু না জেনেও পরিচালকের উৎসাহে তারা নিজেদের দ্বিতীয় গ্রেটা গার্বো ভাবতে শুরু করে দিতেন। আর ওইসব অন্তঃসারহীন অভিনেতাদের আত্মম্ভরিতায় তিতাে বিরক্ত হয়ে শেষপর্যন্ত পরিচালক বুঝতে পারলেন, মানুষকে দিয়ে বাঁদরের অভিনয় করানাে, বা তােতাপাখির মতাে বুলি শেখানাে যাবে না। তিনি বুঝলেন, নিষ্ঠাহীন, প্রতিভাহীন মানুষ যা নয় তাই ভান করে.................।

আমার প্রতিটি পডকাস্ট ৩ থেকে ১০ মিনিটের ভিতরই থাকবে। এই জন্যে আমি খুবই গুরুত্বপূর্ণ ইনফরমেশন শেয়ার করি। অযথা কথা আমার থেকে শুনবেন না।

সুপ্রিয় শ্রোতা, আমার প্রত্যেক টি এপিসোড আপনি বাস্তব জীবনের বিভিন্ন মোমেন্ট গুলো সত্যিকার গল্পের আলোয় জানতে পারবেন। জীবন সম্পর্কে গুরুত্বপুর্ন তথ্য গুলো জানতে চাইলে , মিনিমাম ৫টি রেকর্ড শুনার আমন্ত্রন রইলো।

Post a Comment

0 Comments