Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

আসলে মানুষ মানুষকে জানার আগ্রহ কেন প্রয়োজন?

প্রতি মিনিটে যাঁর সম্পদ এক শ ডলার করে বাড়ছে- আপনি কি তাঁকে চিনতে পারেন? আপনি কোটিপতি হবার স্বপ্ন দেখছেন, অথচ আপনি তাঁকে জানেন না, যিনি অগণন কোটিপতি তৈরি করেছিলেন। এর চেয়েও মজার কথা হচ্ছে আপনি সারাক্ষণ ফিটফাট থেকে কিংবা রূপচর্চা করে অথবা নানা কৌশলের আশ্রয় নিয়ে সুন্দরী ললনার মন জয় করতে চান অথচ আপনি জানেন না সেই বিশ্ব প্রেমিককে, যাকে একদণ্ড কাছে পাওয়ার বাসনায় বহু ডগমগা মেয়ে তাদের সর্বস্ব বিলিয়ে দিতে রাজি।


যদি সত্যিই আপনি এসব ঘটনা ও ঘটনার নায়ক-নায়িকাদের না চিনে থাকেন তবে ব্যাপারটা অতিশয় লজ্জাজনক নয় কি? এমনিতে বসে-বসে আঙুল চুষবেন আপনি, আর মনে-মনে কোটিপতি হবার উচ্চাশা পােষণ করবেন কিংবা নীরব কবিতার রঙ্গ মনে মেখে নিয়ে ভাববেন অনায়াসেই মেয়েদের মনের রাজাধিরাজ হয়ে যাব–তা কিন্তু কখনাে সম্ভব হবে না.......

আমার প্রতিটি পডকাস্ট ৩ থেকে ১০ মিনিটের ভিতরই থাকবে। এই জন্যে আমি খুবই গুরুত্বপূর্ণ ইনফরমেশন শেয়ার করি। অযথা কথা আমার থেকে শুনবেন না।


সুপ্রিয় শ্রোতা, আমার প্রত্যেক টি এপিসোড আপনি বাস্তব জীবনের বিভিন্ন মোমেন্ট গুলো সত্যিকার গল্পের আলোয় জানতে পারবেন। জীবন সম্পর্কে গুরুত্বপুর্ন তথ্য গুলো জানতে চাইলে , মিনিমাম ৫টি রেকর্ড শুনার আমন্ত্রন রইলো।


Post a Comment

0 Comments