Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

জীবন সাফল্যের সফল অভিধানের সারসংক্ষেপ

মানুষকে না জেনে আপনি মানুষের মতাে মানুষ হতে পারবেন না। আপনি যা হতে চান-যা কিছু পেতে চান, সেজন্য পথ বা পন্থা চাই। আর সেটা পাবেন কোথেকে? মানুষের জীবন থেকে। হ্যা, মানুষের জীবনই জীবন সাফল্যের মস্ত এক সফল অভিধান। এখান থেকে আপনি জানবেন অজানা মানুষের বিচিত্র জীবন কথা। এর থেকেও বিচিত্র ব্যাপার হচ্ছে, জানা লোকদেরই জীবনের গোপন সব বিচিত্র বিষয়। আপনি জানেন কি, নাট্যসম্রাট শেক্সপিয়ার কখনোও নাটক লিখতে চান নি? আপনি জানেন, রুজভেল্টের বুকে যখন গুলি করা হল তখনাে তিনি বক্তৃতা দিয়েই যাচ্ছিলেন?


আমার প্রতিটি পডকাস্ট ৩ থেকে ১০ মিনিটের ভিতরই থাকবে। এই জন্যে আমি খুবই গুরুত্বপূর্ণ ইনফরমেশন শেয়ার করি। অযথা কথা আমার থেকে শুনবেন না।

কয়েকটি ডাউনলোড লিংক দেওয়া আছে। আপনি চাইলে এখান থেকেই শুনতে পারেন।

সুপ্রিয় শ্রোতা, আমার প্রত্যেক টি এপিসোড আপনি বাস্তব জীবনের বিভিন্ন মোমেন্ট গুলো সত্যিকার গল্পের আলোয় জানতে পারবেন। জীবন সম্পর্কে গুরুত্বপুর্ন তথ্য গুলো জানতে চাইলে , মিনিমাম ৫টি রেকর্ড শুনার আমন্ত্রন রইলো।

ধন্যবাদ,

মিস্টার আমি।

Post a Comment

0 Comments